মেনু নির্বাচন করুন
খবর

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করার অপরাধে গ্রেফতার

প্রশ্ন হলো এরা কি চায়?

যেখানে শিক্ষক জাতি গড়ার কারিগর, সেই শিক্ষকতাকে কেন কলঙ্কিত করা কেন এই অপপ্রয়াস? আমরা কখন শিখব?

ভয়ংকর সাংবাদিক হিসেবে পরিচিত এই মাহবুব হোসেন বিশ্বাস। তার সাংবাদিকতার দাপটে বরগুনার প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষও তটস্থ থাকে সবসময়। সাংবাদিকতার সাইনবোর্ড লাগিয়ে চাঁদাবাজি, ইয়াবা সহ মাদক ব্যবসার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এবার তিনি চিহ্নিত হলেন প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অবৈধ ডিভাইস সরবরাহ করতে গিয়ে। এই ডিভাইস এর মাধ্যমে পরীক্ষার্থীরা অসদুপায় পরীক্ষায় অংশগ্রহণ করার পরিকল্পনা নিচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বিপিএম পিপিএম মহোদয়ের নেতৃত্বে জেলা পুলিশের একটি বিশাল টিম বৃহস্পতিবার রাত ১০ টার দিকে শহরের ব্রাঞ্চ রোডের অভিযান চালিয়ে নামধারী সাংবাদিক মাহবুব হোসেনের বাসা তল্লাশি করে তিনটি ডিভাইস এবং ডিভাইস বিক্রির দুই লক্ষ আট হাজার টাকা উদ্ধার করে। এ সময় মাহবুব হোসেনের স্ত্রী সহ এই অপরাধের সঙ্গে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

নতুন প্রযুক্তিতে তৈরি এই সূক্ষ্ম ডিভাইসের মাধ্যমে পরীক্ষার্থীরা হলে বসে কানে লাগিয়ে বাহির থেকে সরবরাহকৃত উত্তর পেয়ে থাকে। জানা গেছে আগামীকাল প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় এই ডিভাইস ব্যবহার করবে বলে অনেকেই প্রস্তুতি নিয়েছে।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৪-২০

আর্কাইভ তারিখ

২০২২-০৭-১৪


Share with :

Facebook Twitter